নিউজ পোর্টাল এবং ই-কমার্স সাইট মাত্র ৮০০০ টাকা !

Date : October 27, 2020 
Category: 

বাংলাদেশের আন্তর্জাতিক মানের ডোমেইন হোস্টিং কোম্পানি OneHost BD দিচ্ছে অনলাইন নিউজ পোর্টাল, ই-কমার্স সাইট, কোম্পানি ওয়েবসাইট, পোর্টফলিও ওয়েবসাইট এবং ব্লগ ওয়েবসাইট  মাত্র ৮০০০ টাকায়। অনলাইন নিউজ সাইট অর্ডার করার পূর্বে আপনি “OneHost BD”-এর পোর্টফলিও পেজে ঘুরে আসবেন। পোর্টফলিও পেজে অনলাইন নিউজ পোর্টাল, ই-কমার্স সাইট, কোম্পানি ওয়েবসাইট, পোর্টফলিও ওয়েবসাইট এবং ব্লগ ওয়েবসাইট-এর অনেকগুলো ডিজাইন দেয়া আছে।

ডোমো দেখার জন্য এখানে ক্লিক করুন CLICK HERE

অনলাইন পত্রিকা শুরু করতে আপনার পছন্দের ডিজাইনটি “OneHost BD”কে জানাবেন। বাংলা নিউজ সাইট করার জন্য প্রথমে আপনাকে একটি ডোমেইনের নাম ঠিক করতে হবে। আপনার অনলাইন নিউজ পোর্টাল এর নাম বা ডোমেইন নেম ঠিক করার পর “OneHost BD”-এর ওয়েবসাইট থেকে অর্ডার করবেন। অর্ডার করতে কোনো সমস্যার সম্মুখিন হলে 01714-018215 অথবা 01825-488111 নাম্বারে কল দিলে আমরা আপনাকে এই বিষয়ে সর্বাত্ত্বক সাহায্য করব। অনলাইন বাংলা নিউজ সাইটটি আপনি ইচ্ছেমত ব্যবহার করতে পারবেন। আপনার মোবাইল, কম্পিউটার এবং ট্যাব থেকে ভিজিট করতে পারবেন।

গুগল অ্যাডসেন্স থেকে আয় :

চমৎকার সব নাম দিয়ে আপনার নিউজ পেপারটি চালু করতে পারলে প্রতিদিন লক্ষ লক্ষ ভিজিটর পাবেন। আর এখান গুগল অ্যাডসেন্স থেকে প্রতি মাসে ইনকাম করতে পারবেন কয়েকশত ডলার। কপি করা পোস্ট এবং কপি করা ছবি দেয়া থেকে বিরত থাকবেন। কপি পোস্ট করলে গুগল অ্যাডসেন্স পাবেন না। করাণ গুগল কপি পেস্ট সাইটে তাদের অ্যাড দেয় না।

অর্ডার করার পূর্বে কথা গুলো পড়ে নিন :

  • অর্ডার করার সাথে সাথে ৫০% পেমেন্ট করে দিতে হবে।
  • পেমেন্ট করতে পারবেন বিকাশ, রকেট এবং নগদ-এর মাধ্যমে।
  • অর্ডার করার ১৫ দিনের মধ্যে আপনাকে ওয়েবসাইট বুঝিয়ে দেয়া হবে।
  • ডিজাইন বুঝে পাওয়ার পর বাকি ৫০% পেমেন্ট পরিশোধ করে দিবেন।

Share this Post
Copyright 2023 OneHost BD. All Rights Reserved
apartmentenvelopephone-handsetcrosschevron-down